হলুদ বৃন্ত লাল গোলাপ

 


হলুদ বৃন্ত লাল গোলাপ
লেখক : নাসির আহমেদ কাবুল
মূল্য : ২০০ টাকা

একটুখানি পড়ে দেখুন

দূর থেকে রাস্তার পাশে একটি মেয়েকে পড়ে থাকতে দেখে গাড়ি থামাতে বাধ্য হয় রুদ্র। গাড়ি থেকে নেমে ধীরে ধীরে এগিয়ে যায় মেয়েটির দিকে। মিনিট দশেক আগে এক পশলা বৃষ্টি হয়েছে। বৃষ্টিতে পুরোপুরো ভিজে আছে মেয়েটি। ভেজা কাপড়ে খুবই অশ্লীল লাগছিল তাকে। পায়ের কাছে পড়ে থাকা ওড়নাটি তুলে নিয়ে মেয়েটির বুকের ওপর বিছিয়ে দেয় রুদ্র।

হঠাৎ এ ধরনের একটি অযাচিত ঘটনায় কিছুটা ঘাবড়ে যায় রুদ্র। মেয়েটি কে? গভীর রাতে কেনইবা এখানে এমনভাবে পড়ে থাকবে মেয়েটি? বেঁচে আছে তো?—এসব প্রশ্নের উত্তর খুঁজে না পেয়ে কিছুটা সময় স্থবির দাঁড়িয়ে থাকে রুদ্র। খুব কাছে গিয়ে বুঝতে পারে শ্বাস-প্রশ্বাস চলছে। তবে জ্ঞান হারিয়েছে মনে হলো। কিছুটা আশ্বস্ত হয় এই ভেবে যে, মেয়েটি তাহলে বেঁচে আছে!

মন্ত্রমুগ্ধের মতো পাঁজাকোলা করে মেয়েটিকে তুলে নিয়ে গাড়িতে পিছনের সিটে শুইয়ে দেয় রুদ্র। ভেজা শরীরে তার ঠান্ডা লেগে যাওয়ার কথা চিন্তা করে গাড়ির এসি বন্ধ করে দেয় সে। তারপর যন্ত্রচালিতের মতো গাড়ি স্টার্ট দিয়ে ঢাকার উদ্দেশে ছোটে রুদ্র।

এ রকম অবস্থায় একটা মেয়েকে ফেলে রেখে যেতে মন সায় দেয়নি রুদ্রর। একবার ইচ্ছে হয়েছিল পুলিশকে খবর দেবে। উটকো ঝামেলায় জড়িয়ে পড়ার আশঙ্কায় থানা-পুলিশ এড়িয়ে যাওয়াই বুদ্ধিমানের কাজ মনে করে মেয়েটিকে সুস্থ করার ওপর জোর দিলো সে।


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url