একটি সুইসাইড নোট

 


একটি সুইসাইড নোট
লেখক : নাসির আহমেদ কাবুল
মুল্য :২৬০ টাতা

একটুখানি পড়ে দেখুন

আমার এই সুইসাইড নোট কোনোদিন প্রকাশ হলে তোমাকে কোনরকম ঝামেলায় পড়তে না হয়, সে জন্য আমি লিখে গেলাম আমার মৃত্যুর জন্য কেউ দায়ী নয়।

আমার মৃত্যুর জন্য পার্থ তোমাকে সামান্যতম দায়ী করছি না, বরং তুমিই ছিলে আমার বেঁচে থাকার একমাত্র অবলম্বন। ছোটবেলায় বাবাকে হারানোর পর মায়ের ¯েœহ পেলেও আমি মনেপ্রাণে মাকে গ্রহণ করতে না পারায় তার ¯েœহকে অকৃত্রিম মনে হয়নি কখনও। তবুও আমার মৃত্যুর জন্য মাকে দায়ী করব না। মৌরি, যাকে আমি প্রচ- বিদ্বেষ করতাম, সেও দায়ী নয়। কারণ আমার জীবনের সবচেয়ে প্রিয়জন, সবচেয়ে ভালোবাসার জন্য আজ মৌরির কাছে। মৌরিকে আমার পার্থর রক্ষাকবচ করেছি, সুতরাং তাকে দায়ী করার তো প্রশ্নই আসে না। আমি আমার আত্মহত্যার জন্য আমার ভাগ্যকে দায়ী করলাম; ভাগ্যবিড়ম্বিতা আমার বেঁচে থাকার কোনো অধিকার নেই। তাই নিজের ইচ্ছায় আমি আমাকে হত্যা করলাম।

পার্থ আমি আর পারছি না। আমার দুই চোখ বুজে আসছে। জিহ্বা আড়ষ্ট হয়ে আসছে। হাতের আঙ্গুলগুলো আর নাড়াতে পারছি না, কম্পিউটার কীবোর্ডে আমার আঙ্গুল বসছে না। এবার তোমার ইমেইলে এই লেখা কয়েকটি ছবি পাঠাতে পারলেই আমার কর্তব্যটুকু শেষ হবে। যাবার আগে একটি কথা বলার চেষ্টা করছি আমি। গত জন্মদিনে তোমার দেয়া লাল শাড়িটা আমার শরীর জড়িয়ে আছে, আমার মনে হচ্ছে তুমিই আমাকে জড়িয়ে ধরেছ। আমি তোমার কোলেই চোখ বুজছি। ভালো থেকো পার্থ, আমি ওপাড়ে তোমার জন্য অপেক্ষা করবো। বিদায়, বি দা য়--- চি র ত রে। 


Next Post Previous Post
No Comment
Add Comment
comment url